252 

আহমেদ সফির, সুনামগঞ্জ প্রতিনিধিঃ ছাতকের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ইসলামী সমাজ কল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ এর উদ্যোগে ২৮ মে শুক্রবার দিঘলী খোঁজার পাড়ায় মারাত্মক অসুস্থ জনাব আব্দুল হান্নান যার দু’টি পায়ে পচন ধরেছে তাকে এবং দীর্ঘ দিন থেকে অসুস্থ সাবেক ছাত্রনেতা সাংবাদিক নুরুল ইসলামকে আর্থিক সহযোগীতা প্রদান করা হয়।
পরিষদের প্রধান উপদেষ্টা প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম আল মাদানীর নেতৃত্বে পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আতাউল মগনী এবং সাধারণ সম্পাদক মুক্তার হুসাইনের ব্যবস্থাপনায় কার্যকরী পরিষদের একটি টিম আজ উল্লেখিত রোগীদের বাসায় গিয়ে খোঁজ খবর নেন এবং আর্থিক সহযোগীতা প্রদান করেন।
পরিশেষে তাদের সুস্থতা কামনায় বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য “ইসলামী সমাজ কল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ” একটি অরাজনৈতিক, আর্থ-সামাজিক, স্বেচ্চাসেবী সংগঠন। হত দরিদ্র কন্যা দায়গ্রস্থদের বিয়েতে সহযোগীতা, চিকিৎসা সহযোগীতা, শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ সহ মানবিক যে কোন কাজে সহযোগীতা করে থাকে।
চাহিদার তুলনায় আমাদের সহযোগীতা যৎ সামান্য। অসহায় বনী আদমের মুখে হাসি ফুটাতে আপনিও ইসলামী সমাজ কল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ এর তহবিলে আর্থিক সহযোগীতা করে দুনিয়া আখেরাতের অশেষ সোয়াব হাসিল করার আহবান জানান সংস্থার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *