175 

ডেস্ক নিউজ: সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও আবাহনী ক্রীড়া চক্রের সমাজকল্যান সম্পাদক, পশ্চিম সদরের কৃতি সন্তান
ক্রিকেটার মোস্তফিজ রোমানের বিয়ে সম্প্রতি সম্পন্ন হয়েছে । বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মানার কারনে স্বল্প পরিসরে বিয়ের আয়োজন করা হয়।

ঘরোয়া পরিসরে বিয়ে অনুষ্ঠিত হলেও বিয়ের খরচের একটি অংশ মানবিক কাজে ব্যয় করা হয়েছে।

এ বিষয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন রোমানের বড় ভাই প্রাক্তণ সাংবাদিক ও বর্তমান কেন্দ্রীয় ব্যাংকের কর্মকর্তা সিদ্দিকুর রহমান সুমন। কঠিন এই মুহুর্তে বিয়ের খরচের একটি ভাগ মানবতার কাজে বরাদ্দ দেওয়ায় নেটিজেনরা প্রশংসা করছেন । ফেসবুকে কমেন্ট করে বিভিন্নজন অভিনন্দন জানাচ্ছেন।

সুমনের পোষ্টটি তুলে ধরা হলো :
“আশা ছিল আত্মীয় স্বজন আর পরিচিত ঘনিষ্ঠজনের উপস্থিতিতে ছোট ভাই রোমানের বিয়ের অনুষ্ঠান আয়োজন করবো । কিন্তু বর্তমান করোনা পরিস্থিতির কারনে অত্যান্ত স্বল্প পরিসরে বিয়ে অনুষ্ঠিত হয়েছে। আর বিয়ের তারিখ নির্ধারিত হবার পর মায়ের সিদ্ধান্তে বিয়ের খরচের একটি অংশ মানবিক কাজে বরাদ্দ রাখি আমরা । এরই প্রেক্ষিতে অসহায় এতিম বাচ্চাদের জন্য আমাদের এলাকার দুটি মাদ্রাসার এতিম ফান্ডে সাহায্য, কয়েকজন দরিদ্রকে নগদ অর্থ উপহার, হাসপাতালে চিকিৎসাধীন দু’জন অসুস্থ এবং একজন করোনা রোগীর চিকিৎসার জন্য অল্প পরিমান টাকা দেওয়া এবং সবশেষে সিলেটে ইমজার এক বেলা খাবারের মানবিক কর্মসূচীতেও সাধ্যের ভিতরে শরিক হয়েছি।

বিয়েতে ঘনিষ্ঠজনদের দাওয়াত দিতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি এবং আমরা আশা করি আল্লাহর রহমতে পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে কোনো সেন্টারে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা যাবে-ইনশাআল্লাহ । ছোটভাই রোমানের দাম্পত্য জীবন যেনো সুখের আর শান্তির হয় সবার কাছে সেই দোয়া চান তিনি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *