194 

স্টাফ রিপোর্টারঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের এক আলোচনা সভা ও দোয়া মাহফিলেরর আয়োজন করা হয়।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হোসাইন আহমদ।
৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.ইউ. লাহিন ও ছাত্রলীগ নেতা সামস উদ্দিনের যৌথ পরিচালনায় সভার সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সিরাজ মিয়া মেম্বার ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়া।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রনজিত দত্ত, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, আং হামিদ, আং খালিক, ফেরদৌস আহমদ, সিলেট জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য ফয়সল আহমদ বাবুল, মোগলগাঁও ইউ/পি তাতীলীগের আহবায়ক নূর মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা খায়রুল হাসান।
এছাড়াও উপস্থিত ছিলেন: ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সি: সহ সভাপতি ইসলাম উদ্দিন, রাজা মিয়া, আং বাছির, আং হক, আং শহীদ, মাহমুদুর রহমান রাফি, স্বেচ্ছা সেবক লীগ নেতা মাসুদ আহমদ লেবু, ইসকার আলী, বক্কর, এনামুল হক কাওছার, আবুল হোসেন, কায়েছ আহমদ, আলম হোসেন, আবু বক্কর।
প্রধান অতিথির বক্তবে হিরন মিয়া ১৫ আগষ্ট বঙ্গবন্ধু সহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা ও তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য আমাদের সবাইকে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সবসময় ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *