173 

সিলেট লন্ডন নিউজ ডেস্ক: সিলেট নগরীর আখালিয়া এলাকায় ছিনতাই শেষে পালিয়ে যাওয়ার সময় জনতার ধাওয়ায় ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিসহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।
জনতার ধাওয়া খেয়ে ওপর দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

জানা যায়, বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের জমসর খান দুপুর অনুমান ১:১০ মিনিটের সময় সুবিদ বাজার ব্রাক ব্যাংক থেকে তিনি ১ লক্ষ ৩৫ হাজার টাকা তার নিজ ব্যাংক হিসাব থেকে তুলে তেমুখি যাওয়ার জন্য ব্যাংকের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় একটি সিএনজি (সিলেট থ-১২ ৫৬১৫) এসে তাকে কোথায় যাবেন জিজ্ঞেস করলে তিনি তেমুখি যাওয়ার কথা বলেন। সিএনজি চালক তাকে গাড়িতে উঠিয়ে তেমুখির উদ্দেশ্যে রওনা দেয়।

সিএনজিটি আখালিয়া চক্ষু হাসপাতালের সামনে যেতেই সিএনজিতে আগে থেকে যাত্রী বেশে থাকা ৩জন ছিনতাইকারী তার প্যান্টের ডান পকেটে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে সিএনজি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করে। এ সময় জমসর খান ছিনতাইকারী লিটন নামের একজনকে জাপ্টে ধরে চিৎকার দিতে থাকলে পথচারীরা এগিয়ে এসে ধাওয়া দিলে গাড়ি রেখে ৩৫ হাজার টাকা নিয়ে বাকি ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে ছিনতাইকারী লিটন ও সিএনজিটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *