155 

শামীমুল হক, লন্ডন প্রতিনিধি: দেশের চলমান রাজনৈতিক সংকট ও বেগম খালেদা জিয়াসহ বিরোধী দলীয় নেতাদের মুক্তির দাবীতে জাতীয় ঐক্যফ্রন্ট ইউকের নির্বাহী কমিটির সভা গত মঙ্গলবার লন্ডনের একটি হলে অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভাইস প্রেসিডেন্ট সাঈদ মালিক তাপাদারের সভাপতিত্বে ও সেক্রেটারি মু সাইফুর রহমান পারভেজের পরিচালনায় অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় ঐক্যফ্রন্ট ইউকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, বিশিষ্ট কমিউনিটি নেতা একেএম হেলাল।

আগত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিভার্সেল ভয়েস ফর জাস্টিসের সভাপতি জাকের আহমদ চৌধুরী ও মিডিয়া ব্যক্তিত্ব জয়নুল আবেদীন, গোলাম মোস্তফা ও শাহেদ কবির।
নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় ঐক্যফ্রন্ট ইউকের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, বিশিষ্ট আলেমে দ্বীন সৈয়দ মুজাক্কির আহমেদ, শ্রমিক নেতা সালেক উদ্দীন, কমিউনিটি নেতা ইশতিয়াক হোসেন রানা, তাজুল ইসলাম, আহমদ আলী, আবু সাইদ ইমন, হাবীবুর রহমান, আতিকুল ইসলাম, জালাল আহমেদ জিলানী, কিরন আহমেদ, ফয়জুল আহমেদ, শেরওয়ান আলী প্রমুখ।

বক্তাগণ বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জামায়াতে ইসলামীর শীর্ষ নেতা আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীকে কারাগারে বন্দী রেখে বর্তমান সরকার দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠার দিকে এগিয়ে যাচ্ছে। এর পরিণাম দেশ ও জাতির জন্য শুভ হবেনা।
বক্তাগণ বেগম জিয়া ও আল্লামা সাঈদীর নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি উদাত্ত আহবান জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *