195 

ডেস্ক নিউজ: সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ-সাদাপাথর রুটে ‘সাদাপাথর পরিবহন’ নামে ২১টি বাস দিয়ে স্পেশাল গেইট লক সার্ভিস চালু হতে যাচ্ছে আজ ১৫ ডিসেম্বর রোববার। সাধারণ জনগণ ও পর্যটকদের বিশেষ সুবিধার জন্য বিআরটিএ অনুমোদিত আরামদায়ক ও নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে ‘সাদাপাথর পরিবহন’ চালু করা হচ্ছে।

প্রতিটি বাসে থাকবে উচ্চ প্রযুক্তির ওয়াইফাই ও আধুনিক ই-টিকেটিং ব্যবস্থা। গত বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরের লামাবাজারস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে শীতাতপ নিয়ন্ত্রিত এই বাস সার্ভিস চালুর ঘোষণা দেওয়া হয়।

‘সাদাপাথর পরিবহন’ মালিকদের পক্ষে লিখিত বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বিজয়ের মাসে উদ্বোধন উপলক্ষ্যে ‘সাদাপাথর পরিবহন’ এর প্রত্যেক যাত্রী ও পর্যটকদের জন্য থাকছে টিকেটের সাথে ১টি বিশুদ্ধ মিনারেল পানি ও স্ন্যাকসের প্যাকেট। থাকবে যাত্রীদের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত কাউন্টারসহ মহিলা ও পুরুষদের আলাদা বসার সুপরিসর ব্যবস্থা। ভোলাগঞ্জ হতে সাদাপাথর যাওয়ার জন্য নৌকাঘাটে ‘সাদাপাথর পরিবহন’ নামে বিশেষ নিরাপদ নৌকার ব্যবস্থা। ইতিমধ্যে

www.shadapathorparibahan.com নামে একটি ওয়েব সাইট ডেভেলাপ করা হয়েছে। তারই পাশাপাশি সাদাপাথর পরিবহন নামে একটি মোবাইল অ্যাপস তৈরি করা হয়েছে। যা উদ্বোধনের দিন সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *