85 

ডেস্ক নিউজ: বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট অঞ্চল দায়িত্বশীল এ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ হবার বিকল্প নেই। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন অধিকারহীন শ্রমিকদের ঐক্যবদ্ধ করে ইনসাফপূর্ণ ন্যায্য অধিকার আদায়ে এবং শ্রমিকদের প্রকৃত কল্যাণ সুনিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। তিনি পবিত্র রমজানের শিক্ষাকে ধারণ করে জীবন পরিচালনার জন্য শ্রমিক জনতার প্রতি আহ্বান জানান।
এ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের আজ শনিবার বিকালে নগরীর একটি মিলনায়তনে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট সদর উপজেলা শাখা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
উপজেলা সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী আশরাফুল আলম ফাহাদের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা উত্তর আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান, শ্রমিক কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও সিলেট অঞ্চল পরিচালক মাওলানা সোহেল আহমদ, সিলেট মহানগরী সভাপতি এ্যাডভোকেট জামিল আহমদ রাজু, সিলেট জেলা উত্তর সভাপতি এ্যাডভোকেট মাওলানা নিজাম উদ্দিন খান, জেলা সেক্রেটারী জালাল আহমদ চেয়ারম্যান, সিলেট সদর উপজেলা জামায়াতের আমীর আলহাজ্ব সুলতান খান, নায়েবে আমীর আব্দুল লতিফ লালা মেম্বার, সেক্রেটারী নাজির উদ্দিন, ফেডারেশনের জেলা সহ- সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মো. জৈন উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্যে হাফিজ আনওয়ার হোসাইন খান বলেন শ্রমিকদের একে অন্যের দু:খ-সুখের অংশীদার হতে হবে। ভাইয়ের মতো করে একজনের বিপদে অন্যজনকে এগিয়ে আসতে হবে। মাওলানা সোহেল আহমদ তার বক্তব্যে বলেন শ্রমজীবি মানুষকে বাদ দিয়ে সমাজের পরিবর্তন সম্ভব নয়। শ্রমিকরা এগিয়ে গেলেই সমাজ এগিয়ে যাবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা উত্তর কৃষিজীবি শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ রুহুল আমিন, জেলা দাওয়াহ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, সাবেক ছাত্রনেতা আহমদ মাসুম, শ্রমিক নেতা রোটারিয়ান বেলাল আহমদ, মো. তাজ উদ্দিন, শাহ লোকমান আহমদ, হাফিজুর রহমান বতু, দেলোয়ার হোসেন, গোলাম রব্বানী, শিহাব উদ্দিন, মঈনুল ইসলাম মামুন প্রমূখ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন ক্বারী রইছ উদ্দিন,  ইসলামী সংগীত পরিবেশন করেন শ্রমিকনেতা মিজানুর রহমান খান ইসমত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *